Custom Search

Wednesday, April 30, 2014

নারায়ণগঞ্জে সাতজন অপহরণ- ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম ও তাঁর চার সহযোগীকে উদ্ধারের দাবিতে তৃতীয় দিনের মতো ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করেছেন কাউন্সিলরের সমর্থকেরা। আজ বুধবার সকাল সোয়া ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকায় তাঁরা মহাসড়ক অবরোধ করেন।
জেলা আইনজীবী সমিতির জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার ও তাঁর গাড়িচালকের সন্ধানের দাবিতে আজ বেলা সোয়া ১১টা থেকে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে রেখেছেন আইনজীবীরা। বিচ্ছিন্ন অবরোধের ঘটনায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ও ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে যান চলাচল বন্ধ রয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মহাসড়ক অবরোধ করার পর সিদ্ধিরগঞ্জের সানারপাড় ও সাইনবোর্ড এলাকায় অবরোধকারীরা দফায় দফায় বিক্ষোভ মিছিল বের করেন। নজরুল ইসলাম অপহরণের ঘটনায় আরেক কাউন্সিলর নূর হোসেনকে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন তাঁরা। অবরোধের কারণে কয়েক শ যানবাহন আটকা পড়ে বিশাল যানজটের সৃষ্টি হয়েছে।
অপহূত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম অভিযোগ করেন, অপহরণের তিন দিন পার হয়ে গেলেও তাঁর স্বামী ও তাঁর চার সহযোগীকে পুলিশ উদ্ধার করতে পারেনি। অভিযুক্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিন জানান, মহাসড়কে যান চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা চলছে।

No comments: